Home » অন্যান্য » মেঘের জীবনে বজ্রপাত !

মেঘের জীবনে বজ্রপাত !

277 বার পঠিত

বাবা মা কত শখ করে সন্তানের নাম রেখেছে মেঘ! কত আদরের মেঘ! আদৌ কি তারা জানতেন যে এই নিস্পাপ ছেলেটার জীবন মেঘে ঢেকে যাবে হঠাৎ অনিশ্চয়তায় ?

সংবাদ কর্মী রুনি এবং সাগর-এর যুগল হত্যাকান্ডে পুরো দেশবাসি আজ হতবাক!! দেশবাসি আতঙ্কিত !!! কি হচ্ছে?? কি হতে চলেছে প্রতিনিয়ত ???…কিসের জন্যে প্রাণ দিতে হল তাদের ?? কেন কালো মেঘে ঢেকে গেল তাদের অতি প্রিয় সন্তানের জীবনটা ? এই কোন সভ্য(!) দেশে আমরা বসবাস করছি??…
নৃশংস খবরটা জানার পর থেকেই বুক কাঁপছে! ভয়ে আঁতকে উঠছি ! আদৌ কি বেরিয়ে আসবে সত্য তথ্য ?? সঠিক বিচার ?? হয়ত হবে বা হবে না । কিন্তু মেঘ ফিরে পাবেনা তার বাবা আর মা’কে কোনদিন। পিতা মাতার আদর ভালবাসা থেকে বঞ্চিত হয়ে বড় হবে ছোট্ট মেঘ! বেঁচে থাকার জন্য প্রয়োজনীয় সবই হয়ত পাবে মেঘ! একটা নিরাপদ আবাস , পড়াশুনা ইত্যাদি !!! কিন্তু মা ?? বাবা ?? কেউ কি জানেন কিভাবে কি বলে সান্তনা দিব মেঘ কে? পৃথিবীতে বাবা-মা’র বিকল্প কেউ হতে পারে না! ওর মনটা চিরদিন মহাশূন্যের ধূ ধূ দিগন্তে এক করুণ সুরে ভেসে বেড়াবে। ওর কষ্টটা কেউ শেয়ার করতে পারবে না। আমরা এমন অরাজক নিরাপত্তাহীন দেশে বাস করছি যে আমরা ওর কাছে ক্ষমা চাওয়ার যোগ্যতাও হারিয়ে ফেলেছি !

মন্তব্য
  • Al-Amin ফেব্রুয়ারী 13, 2012 at 10:10 পূর্বাহ্ন

    যারা মানুষকে খুন করে তাদের শাস্তি হওয়া উচিৎ

© বদলে যাও, বদলে দাও!